,
Menu |||

জমকালো আয়োজনে ব্যান্ড ফেস্ট, স্মরণে আনিসুল হক

রোববার ৩ ডিসেম্বর, ২০১৭ :
প্রবা বিনোদন রিপোর্ট :  চ্যানেল আই’র আয়োজনে অনুষ্ঠিত হলো ব্যান্ড সঙ্গীতের প্রসারে ৪র্থ ‘ব্যান্ড ফেস্ট’। বিজয়ের মাস ডিসেম্বরের প্রথম দিন চ্যানেল আই প্রাঙ্গণে সকাল ১১টা ৩০ মিনিটে স্বামধীন বাংলা বেতারের শব্দসৈনিক ও ১৬টি ব্যান্ড দলের সদস্যদের সঙ্গে নিয়ে চ্যানেল আই এর পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ ‘ব্যান্ড ফেস্ট’র উদ্বোধন করেন। 
তখন স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিকরা ‘বিজয় নিশান উড়ছে ঐ… গানটি পরিবেশন করেন। এর পর আইয়ূব বাচ্চু ‘আমি যারে চাইরে সে থাকে মোর এ অন্তরে…গানের কিছু অংশ পরিবেশন করেন। তবে উদ্বোধনের আগে জর্জ হ্যারিসনের ‘বাংলাদেশ…’ গানটি পরিবেশন করেন এলিটা করিম।
মূল অনুষ্ঠান শুরু হয় শিল্পী মেহরীনের একটি গান পরিবেশনের মধ্য দিয়ে। ‘ব্যান্ড ফেস্ট’ চলে সন্ধ্যায় ‘বেসিক আলী’ আসার আগ পর্যন্ত। সর্বশেষ পারফর্ম করেন ব্যান্ডদল এলআরবি ও আইয়ূব বাচ্চু। উদ্বোধন শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র সদ্যপ্রয়াত আনিসুল হক স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এবারের ব্যান্ড ফেস্টে অংশ নিয়েছে অবসকিউর, তীরন্দাজ, জলের গান, ডিফরেন্ট টাচ, দূরবীন, মেট্টিক্যাল, স্পন্দন, তরুণ, স্টোন, সেতার, সারগাম, আনাড়ি, রং, সাসটেইন, হৈচৈ এবং এলআরবিসহ ১৬টি ব্যান্ড দল। চ্যানেল আই ব্যান্ড ফেস্ট উৎসবটি সরাসরি সম্প্রচার করে।
ব্যান্ড ফেষ্ট ’১৭ উপস্থাপনা করেন অপু মাহফুজ, সাফি আহমেদ ও দিলরুবা সাথী এবং প্রযোজনা করেন অনন্যা রুমা।
Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com