,
Menu |||

হবিগঞ্জে ৬ নারী ছিনতাইকারী আটক

শুক্রবার ১ ডিসেম্বর, ২০১৭ :

প্রবা সিলেট অফিস : হবিগঞ্জ শহরের আরডি হল এলাকায় ৬ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে জনতা। পরে তাদেরকে হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের আরডি হল এলাকা থেকে তাদের আটক করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের আরডি হল এলাকা টমটম (ইজি বাইক) দিয়ে যাওয়ার সময় এক মহিলার স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায় অপর আরেক মহিলা ছিনতাইকারী। এসময় জনৈক ওই মহিলার শোর চিৎকার শোনে আশে পাশের লোকজন এগিয়ে এসে তানজিয়া নামের এক মহিলা ছিনতাইকারীকে আটক করে।
পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক একই সিন্ডিকেটে থাকা আরো ৫ মহিলা ছিনতাইকারীকে আটক করা হয়। বিষয়টি পুলিশকে অবগত করলে আটককৃতদের হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়।
আটককৃতরা হল- লাখাই উপজেলার বড়বাড়ি গ্রামের হাসান আলীর স্ত্রী শারমিন আক্তার (৩০) ও একই এলাকার সুমন মিয়ার স্ত্রী তানজিয়া আক্তার (৩৫), মৌলভীবাজার জেলার কালেঙ্গা গ্রামের কামাল মিয়ার স্ত্রী রাহিলা খাতুন (৪০) এবং মৌলভীবাজার সদরের মোহাম্মদ আলীর স্ত্রী মুন্নি আক্তার (২৫), সদর উপজেলার ধুলিয়াখাল এলাকার ছায়েদ আলীর স্ত্রী পারুল বিবি (৪৫) ও অলিপুর এলাকার জয়নাল মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৪০)।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিনুল হক জানান, ছিনতাইয়ের অভিযোগে ৬ মহিলাকে আটক করে পুলিশে দিয়ে স্থানীয় জনতা। বর্তমানে তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com