,
Menu |||

সিলেটের বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের কর্মী সম্মেলন সম্পন্ন

রোববার, ২৯ অক্টোবর, ২০১৭ :

প্রবা বিয়ানীবাজার অফিস : বাংলাদেশ আওয়ামীলীগ বিয়ানীবাজার পৌর শাখার উদ্যোগে এক কর্মী সম্মেলন অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে স্থানীয় অভিজাত একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সামসুল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ময়নুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদের পরিচালনায় আয়োজিত কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মোস্তাক আহমদ কাজল ও লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মাসুম আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হান্নান, মাছুম আহমদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জুবের আহমদ, যুবলীগ নেতা বেলায়েত হোসেন, সুমন আহমদ ও ছালেহ আহমদ শাহীন, উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ, কে.এইচ সুমন ও ছিদ্দিকুর রহমান, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আশরাফুল হক রুনু, আব্দুল্লাহ আল নোমানসহ আরো অনেকে।
পৌর আওয়ামীলীগ আয়োজিত এ কর্মী সভায় পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উপস্থিত না হওয়ায় অনুষ্টানস্থলে নেতাকর্মীদের কানাঘোষা করতেও দেখা গেছে। অনেকে এনিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com