,
Menu |||

ফলোআপ : সাতখুন মামলার রায় পিছিয়ে নতুন তারিখ ২২ আগস্ট

রোববার, ১৩ আগষ্ট, ২০১৭ : 
প্রবা ঢাকা অফিস :  চাঞ্চল্যকর সাত খুন মামলার রায় প্রদান পিছিয়েছে। আজ রোববার রায় প্রস্তুত না হওয়ায় তা ঘোষণা করতে পারেনি হাইকোর্ট। বিচারপতি ভবানী প্রসাদ সিং ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের ডিভিশন বেঞ্চ আগামী ২২ আগস্ট রায়ের জন্য নতুন দিন ধার্য করে দেন। আজ এই মামলার রায় ঘোষাণার জন্য দিন ধার্য ছিল। সকাল ১০টা ৩৫ মিনিটে বেঞ্চের দুই বিচারপতি এজলাসে আসেন। পরে বেঞ্চে জেষ্ঠ্য বিচারক বিচারপতি ভাবনী প্রসাদ সিং ঘোষণা দেন, ডেথ রেফারেন্স নং ০৩/২০১৭, আগামী ২২ আগস্ট রায় ঘোষণা করা হবে।
এদিকে আজ রায় ঘোষণাকে কেন্দ্র করে রাষ্ট্র ও আসামি পক্ষের আইনজীবী, সাংবাদিক ও বিচার প্রার্থীদের উপস্থিতিতে এজলাস কক্ষ ‍ছিল জনাকীর্ণ। আসামি ও রাষ্ট্রপক্ষের আইনজীবীরা জানিয়েছেন, রায় প্রস্তুত না হওয়ায় তা ঘোষণা করতে পারেনি আদালত।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লার লামাপাড়া থেকে সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে ৬ জনের ও পরদিন আরেকজনের লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহত নজরুলের স্ত্রী বিউটি ও চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল দুইটি মামলা দায়ের করেন।
Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com