,
Menu |||

সিলেটের বিশ্বনাথে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

শুক্রবার, ১১ আগষ্ট, ২০১৭ : 
মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ ৮শত গ্রাম গাঁজাসহ স্বামী-স্ত্রীসহ ৩জনকে আটক করেছে। গত বুধবার রাতে উপজেলা সদরের নতুন বাজারস্থ টিএন্ডটি রোডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলা সদরের নতুন বাজারস্থ টিএন্ডটি রোডের বাসিন্দা মৃত তজম্মুল আলীর ছেলে জামাল উদ্দিন (৩৮), জামাল উদ্দিনের স্ত্রী নাজমা বেগম (৩৫), একই এলাকার বাসিন্দা মৃত রইছ আলী ওরপে কালা মিয়ার ছেলে তুরণ মিয়া (৩৫)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তি জানায়, বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা পিপিএম’র নেতৃত্বে বুধবার রাত দেড়টায় একদল পুলিশ গোপন সংবাদের ভিত্বিত্বে অভিযান চালিয়ে ৮শত গ্রাম গাজাসহ ৩জনকে আটক করতে সক্ষম হয়। আটক জামাল উদ্দিনের বসত ঘরে গাঁজা বিক্রয় করে আসছে। সে গাঁজা বিক্রিয় করে এলাকার যুব সংমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে এনে পৌছেছে। এলাকায় গাঁজা বিক্রির কারণে শান্তিপ্রিয় মানুশের মধ্যে অশান্তি বিরাজ করছিল। এলাকারবাসীর অভিযোগে জামাল উদ্দিনের বাসায় এলাকার লোকজনের উপস্থিতিতে পুলিশ তল্লাশি চালায়। তল্লাশিকালে জামাল উদ্দিনের ঘরের বেড রুমের পরট্রেক্সের শোকেচের উপরে উপুড় করে রাখা বিভিন্ন প্লাষ্টিকের মগে,সিরামিকের মগে, ষ্টীলের গ্লাসে,বাটিতেসহ পলিথিনের মধ্যে রক্ষিত ৮শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী জামাল উদ্দিন, তার স্ত্রী নাজমা বেগম ও তোরন মিয়া আটক করে। আটককৃতদের বিরুদ্ধে এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে।
গাঁজাসহ ৩জন আটকের সত্যতা স্বীকার করে থানার ওসি শামছুদ্দোহা পিপিএম বলেন, আটককৃতরা মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

: বিশ্বনাথে জাতীয় সেচ্ছাসেবক পার্টির নেতার পিতার দাফন সম্পন্ন :
বিশ্বনাথ উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পাটির সাবেক আহবায়ক আলা উদ্দিনের পিতা দিলবর আলী (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি..রাজিউন)। গত বুধবার সকাল ৬টায় উপজেলার চান্দসিরকাপনস্থ আল মদিনা হাউজিং’র বাসায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে দিলবর আলী স্ত্রী, ২ পুত্র, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছে।
মরহুমের ১ম জানাযারা নামাজ বুধবার বেলা ২টায় বিশ্বনাথ কামিল মাদরাসার মাঠে এবং ২য় জানাযারা নামাজ বাদ আছর মরহুমের গ্রামের বাড়ি উপজেলার লামাকাজী ইউনিয়নের পাঠানচক গ্রামে অনুষ্ঠিত হয়। পৃথক দুটি জানাযার নামাজে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী,সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। মরহুমের জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com