,
Menu |||

লন্ডনে তারেক রহমানের সঙ্গে শপিংমলে খালেদা জিয়া

শনিবার, ৫ আগষ্ট, ২০১৭ : 
প্রবা অনলাইন : সপ্তাহ দুয়েক আগে চিকিৎসার উদ্দেশে লন্ডনে আসেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, এখন তিনি জ্যেষ্ঠ সন্তান তারেক রহমানের সঙ্গে অবস্থান করছেন। গতকাল শুক্রবার  দিবাগত রাতে বড় ছেলে তারেক রহমানেরর বাসা থেকে বের হন বিএনপি নেত্রী। এ সময় একটি শপিংমলে গিয়ে নিজের প্রয়োজনীয় কিছু পণ্যও কিনেন তিনি।
আজ শনিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ছবি পোস্ট করেছেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। তিনি লেখেন, ‘ছবিটি আজকের। লন্ডনের একটি শপিং মল থেকে তোলা।’
ছবিতে দেখা যাচ্ছে শপিংমলে তারেক রহমান একটি পণ্যের বিষয়ে মা’কে কিছু একটা বলছেন। খালেদা জিয়াও সেই পণ্যটি বেশ গুরুত্ব সহকারে দেখছেন। আর তাদের পাশেই দাঁড়িয়ে পণ্যটি দেখছেন তারেকের স্ত্রী জোবায়দা রহমানও।
জানা গেছে, লন্ডনে অবস্থানকালে কোনো সমাবেশে অংশ না নিলেও ফাঁকে ফাঁকে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া। তাও অনেকটা গোপনীয়তা অবলম্বন করে। বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল বলে জানা গেছে।
প্রসঙ্গত, চিকিৎসার উদ্দেশে গত ১৫ জুলাই লন্ডন আসেন বিএনপি চেয়ারপারসন। আসছে ঈদুল আযহার পর তাঁর দেশে ফিরে যাবার কথা রয়েছে।
Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com