,
Menu |||

শিক্ষামন্ত্রীকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

সোমবার, ৩১ জুলাই, ২০১৭ : 

প্রবা বিয়ানীবাজার অফিস :  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ। গত শনিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক সভায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সভায়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়ার সভাপতিত্বে অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

সভায় নেতারা দৈনিক যুগান্তর পত্রিকায় জাতির গৌরব, সিলেটের অহংকার বাংলাদেশের সফল শিক্ষা মন্ত্রী জননেতা নুরুল ইসলাম নাহিদের চরিত্র হনন করে ধারাবাহিক ভাবে মিথ্যা প্রতিবেদন প্রকাশের নিন্দা জানান। তারা বলেন, অসত্য, কুরুচিপূর্ণ উদ্দেশ্য প্রনোদিত এসব প্রতিবেদন প্রকাশ বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার লাখ লাখ মানুষের হৃদয়ে আঘাত হেনেছে। পত্রিকাটির মালিক অসৎ উদ্দেশ্য হাসিল করতে না পারায় দেশের সফল শিক্ষামন্ত্রীকে জড়িয়ে ধারাবাহিক সংবাদ প্রকাশ করেছে। যাহা ইতোমধ্যে জনগণ ও দেশবাসীর কাছে স্পষ্ট হয়ে গেছে। আওয়ামী লীগ নেতারা বলেন, বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ পরিবারে বিবেদ সৃষ্টির উদ্দেশ্যে সংবাদটি প্রকাশ করা হয়েছে। নেতৃবৃন্দ সকল নেতাকর্মী ও দেশবাসীকে এসব অপপ্রচারে কান না দেওয়ারও আহবান জানান।
নেতারা বলেন, যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়েছে, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ নিজস্ব বলয় নিয়ে চলাফেরা করেন। কিন্তুু দেশবাসীসহ তার নির্বাচনী এলাকার মানুষ জানেন, তিনি কোন বলয় কিংবা গ্রুপিং রাজনীতি পছন্দ করেন না। তিনি সকল নেতা কর্মীর সাথে মিলেমিশে রাজনৈতিক কর্মকান্ড এবং এলাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন।
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ সর্ব সম্মতিক্রমে যুগান্তরের ধারাবাহিক প্রতিবেদন গুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।–সংবাদ বিজ্ঞপ্তি

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com