,
Menu |||

মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতনের টাকা বন্যার্থদের জন্য প্রদান

শনিবার,২৯ জুলাই, ২০১৭ : 
লিটন শরীফ, বড়লেখা(মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতনের টাকা বন্যার্থদের জন্য প্রদান করা  হয়েছে । যার পরিমান ৩ লাখ ৬৪ হাজার টাকার টাকা, তা বড়লেখায় বন্যার্থদের মাঝে ত্রাণসামগ্রী কিনে বিতরণ করা হয়েছে।
শনিবার(২৯ জুলাই) দুপুরে বড়লেখা উপজেলার বর্ণী ইউনিয়ন পরিষদ প প্রাঙ্গণে ত্রাণসামগ্রী বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত সভায় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির জিএম প্রকৌশলী শিবু লাল বসু। বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন, কমলগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির পরিচালক কামাল উদ্দিন, ডিজিএম মোবারক হোসেন সরকার, বড়লেখা পল্লী বিদ্যুত গ্রাহক সমিতির পরিচালক রঞ্জিত কুমার দাস, বড়লেখার ডিজিএম সুজিত কুমার বিশ্বাস।
এ সময় অন্যান্যদের মধ্যে তালিমপুর ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, পল্লী বিদ্যুত সমিতির এজিএম (প্রশাসন) খাইরুল বাশার, আরআই আশিকুর রহমান, ডিজিএম (প্রকৌশলী) আবু সায়েম, এজিএম (মেম্বার সার্ভিস) শ্যামল চন্দ্র ঘোষ, এজিএম (অর্থ) রহমত-এ-সোবাহান, (অপারেশন মেইন্টেন্স) মোঃ আলাউদ্দিন, সাবেক ইউপি সদস্য সুজিত চন্দ্র দাস , পল্লীবিদুতের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।
উপজেলার বর্ণী ও তালিমপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ২ কেজি চিড়া, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, আধা কেজি তেল, ১ কেজি লবন, ৬টি মোমবাতি, ১ ডজন দিয়াশলাই, ৬টি ওরস্যালাইন ও ৫০০ গ্রাম গুড় দেয়া হয়েছে । ৫০০ পরিবারের মধ্যে ৩ লাখ ৬৪ হাজার টাকার ত্রাণসামগ্রি বিতরণ করা হয়।

: বড়লেখায় চেক জালিয়াতির সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার :
মৌলভীবাজারের বড়লেখায় চেক জালিয়াতির সাজাপ্রাপ্ত পলাতক আসামী নূরুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার পুলিশ। সে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মোঃ আলাউদ্দিনের পুত্র।
পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে চেক জালিয়াতির (এনআই অ্যাক্ট) দায়রা ৫০/১৬ইং মামলায় আদালত ৬ মাসের সশ্রম কারাদ-, ১ লাখ ২৫ হাজার হাজার পাঁচশত টাকা অর্থদ-ের রায় এবং অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদ- প্রদান করেন। মামলার রায়ের পর থেকে নূরুল ইসলাম পলাতক ছিলেন। শুক্রবার (২৯ জুলাই) রাতে থানার এএসআই জাহিনুর রহমান ও রাশেদুল হক রাশেদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান জানান, ‘আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতকে জেল হাজতে পাঠানো হয়েছে।’

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com