,
Menu |||

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার মেয়রকে জড়িয়ে বিভ্রান্তিমুলক তথ্য প্রচার করার নিন্দা

বুধবার, ২৬ জুলাই, ২০১৭ : 

লিটন শরীফ, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ অনলাইন ও বিভিন্ন পত্রিকায় বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী কে জড়িয়ে বিভ্রান্তিমুলক তথ্য প্রচার করায় গত সোমবার পৌরসভার মাসিক সভায় নিন্দা প্রস্তাব গ্রহণ করে সার্বিকভাবে উন্নয়নমুলক কাজকে বাঁধাগ্রস্থ করার ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করা হয়েছে।
বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান আহমদ চৌধুরী জানান, ‘গত ১৯ জুলাই বড়লেখা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজস্ব আইডিতে একটি ছবি পোষ্ট দিয়ে মেয়র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপির ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলে একটি ছবি পোষ্ট দেন। পরবর্তীতে অনলাইন সহ বিভিন্ন পত্রিকায় বিভ্রান্তিমুলক সংবাদও প্রকাশিত হয়। যা আদৌ ঠিক নয়।’
তিনি আরো জানান, গত ১০ জুলাই স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে বড়লেখা পৌরসভার জন্য একটি এক্সকেভেটার ও একটি রোড রোলার পাওয়ায় পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপিসহ মেয়রের ছবি সম্বলিত ব্যানারে অভিনন্দন জানিয়ে এক্সকেভেটার ও রোড রোলারে যথাযথভাবে লাগানো হয়। ১৮ জুলাই ব্যানার খুলে এক্সকেভেটার ও রোড রোলার পৌরসভার গ্যারেজে রাখা হয়। পরেরদিন সুপরিকল্পিতভাবে হীনস্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে কতিপয় ব্যক্তি পুনরায় এক্সকেভেটার ও রোড রোলারে অসংলগ্নভাবে ঐ ব্যানার লাগিয়ে ছবি তুলেছে।
সোমবারের বড়লেখা পৌরসভার মাসিক সভায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ অনলাইন ও বিভিন্ন পত্রিকায় বিভ্রান্তিমুলক তথ্য প্রচার করার নিন্দা জানানো হয় এবং এ ধরনের প্রচারের কারনে সার্বিকভাবে উন্নয়নমুলক কাজকে বাঁধাগ্রস্থ করার ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করা হয়।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com