,
Menu |||

সিলেটের বিয়ানীবাজারে সরওয়ার হোসেন’র উদ্যোগে ত্রাণ বিতরণ

সোমবার, ১০ জুলাই, ২০১৭ : 

প্রবা বিয়ানীবাজার অফিস :  কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী সরওয়ার হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে  বিয়ানীবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল রোববার বিকালে উপজেলার লাউতা ইউনিয়নের গাংপাড় গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট লুৎফুর রহমান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে রয়েছে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের নানা ভাবে সহায়তা করার পাশাপাশি বিত্তবান দলীয় নেতাকর্মীরাও বন্যা কবলিতদের পাশে এসে দাঁড়িয়েছেন। তাই ক্ষতিগ্রস্থদের ভয় নেই, আপনাদের প্রয়োজনীয় সকল সহযোগিতা করা হবে পর্যায়ক্রমে। তিনি ত্রাণ বিতরণের উদ্যোক্তা আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসনে এর ভূয়সী প্রশংসা করে বলেন, সরওয়ার হোসেন এর মতো নেতারাই আওয়ামী লীগের প্রাণশক্তি। এদের মাঝে চিত্ত ও বিত্ত দুটির সমন্বয় রয়েছে। তাই জনগণের কন্যাণে তারা রাজনীতি করেন। আমি বিশ্বাস করি সুযোগ পেলে জনগণ ও দলীয় নেতাকর্মীরা সরওয়ার হোসেনকে মূল্যায়ন করবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, মুল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন এপলু সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ও দলীয় নেতাকর্মীদের নিয়ে দেশ এবং জাতির যে কোন দূর্যোগে পাশে এসে দাঁড়ান অভয় চিত্তে। সে ধারাবহিকতায় এবারের বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে এসে দাড়িয়েছে সরকার ও আওয়ামী লীগের দলীয় ত্যাগী নেতাকর্মীরা। সম্মেলিত প্রচেষ্ঠায় এ ক্ষতি কাঠিয়ে উঠা হবে। তিনি সমবেত জনসাধারনের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান, পাশ^বর্তী গ্রামে আমার বাড়ি। তাই নিজের দায়বদ্ধতা থেকে আপনাদের সাথে একাত্বতা জানাতে সামান্য এই প্রয়াস। তবে আপনাদের তথা এই বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলাবাসীর যে কোন সুখে-দুঃখে পাশে আছি, থাকবো ইনশাহ আল্লাহ।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com