,
Menu |||

লন্ডন ঃ সালমানের জন্মদিন পালনে ছুটে গেলেন বন্ধু আলী জ্যাকো

লন্ডন, ২৪ ডিসেম্বর ২০১৫ ঃঃ

Ali Jacko 1 প্রবা রিপোট‍র্ ঃ  বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সাথে আলী  জ্যাকোর সম্পর্ক প্রায় দুই দশকের। পাঁচবারের বিশ্ব কিক বক্সিং চ্যাম্পিয়ান  আলী জ্যাকো সম্প্রতি গানের জগতে প্রবেশ করার পর সেই সম্পর্ক আরো  গভীর হয়েছে সন্দেহ নেই। তাদের সম্পর্কের এই গভীরতা অনুমান করা যায়  সালমান খানের জন্মদিন নিয়ে আলী জ্যাকোর উত্তেজনা দেখে।     আজ ২৬  ডিসেম্বর বজরঙ্গি ভাইজানের জন্মদিন। সালমানের জন্মদিন উপলক্ষ্যে এবার বন্ধু আলী  জ্যাকো ছুটে গেছেন মোম্বাইতে। যোগ দেবেন মোম্বাইয়ের সান্দ্রায় সালমানের জন্মদিনের  অনুষ্ঠানে। গত ২৪ ডিসেম্বর মোম্বাইয়ের উদ্দেশে লন্ডন ছাড়েন জ্যাকো।

Ali Jacko 2আলী জ্যাকো বলেন, সালমানের  সাথে তাঁর সম্পর্ক অনেক পুরনো। এটা কেবলই অকৃত্রিম  বন্ধুত্ব। একজন ভাল বন্ধু হিসেবে সালমান ১৯৯৬ সালে ওয়ার্ল্ড কিক বক্সিং চ্যাম্পিয়ানশীপে জ্যাকোর প্রচার চালাতে লন্ডনে এসেছিলেন। তখন প্রায় প্রতিবছরই জ্যাকো মোম্বাইয়ে সালমানের বাড়িতে বেড়াতে যেতেন। আর সালমান লন্ডনে এলে চুটিয়ে আড্ডা হতো। বক্সিং ছেড়ে ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বিগত কয়েক বছর তাদের দেখা সাক্ষাৎ কিছুটা কমে গেলেও যোগাযোগটা রয়েছে অটুট। জ্যাকো বলেন, সম্প্রতি গানের জগতে যোগ দেয়ার পর থেকে রঙিন পর্দার বন্ধু সালমানের সাথে সলা পরামর্শ বেড়ে গেছে। যে কারণে সালমানের জন্মদিনে উপস্থিত থেকে শুভকামনা করাটা ‘বন্ধুত্বের দাবি’ বলে মনে করছেন জ্যাকো।
কিন্তু জন্মদিনে সালমানকে কী উপহার দিচ্ছেন জ্যাকো? তেমন কিছু নয়, জ্যাকোর গাওয়া গানই নাকি সালমানের জন্য হবে সবচেয়ে বড় সারপ্রাইজ।

Share
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ॥ শাহাব উদ্দিন আহমেদ বেলাল
প্রধান সম্পাদক কর্তৃক লন্ডন থেকে প্রকাশিত।
ফোন ॥ (+৪৪)৭৯৪৪৩০৫৪৮৮
ই-মেইল ॥ probashebangladesh@hotmail.com
Copyright © BY Probashe Bangladesh
Design & Developed BY Popular-IT.Com